32 বার প্রদর্শিত
"শরীর চর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (49 পয়েন্ট)  
মন্তব্য করা হয়েছে করেছেন (233 পয়েন্ট)  
স্থানান্তরিত করেছেন
ভালো ডাক্তার দেখান ।

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (53 পয়েন্ট)  
পূনঃপ্রদর্শিত করেছেন
পুষ্টির অভাব হলে এরকম রোগ হয়। আপনি বেশি বেশি পুষ্টিকর খাবার খান। আশা করি ভালো হয়ে যাবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (1,769 পয়েন্ট)  
আপনার প্রশ্নটি বিস্তারিত লিখা উচিত ছিল। যদি কখনো আপনার হাতের কবজি আঘাত প্রাপ্ত হয় বা মচকে যায় তবে প্রথমত তা এক্সরে করে দেখা উচিত।হাতের কব্জিতে অনেক ছোট হাড আছে। কখনো কখনো এক্সরে তে ধরা নাও পড়তে পারে।সেক্ষেত্রে উচিত সিটিস্ক্যান বা এম আর আই করে দেখা।কব্জি না ভাঙ্গা ছাড়াও নার্ভ ব্লক,কোন চিস্ট হওয়া বা বার বার একই ধরনের কাজ যেমন চুল কাটা,কম্পিটারে নিয়মিত লম্বাসময় টাইপিং এসব কারণে হতে পারে। আপনি একজন অর্থোপেডিকস ও ট্রমাটোলজি ডাক্তারের পরামর্শ নিন।
মেজবাহ আল রিয়াদ, নিজে জ্ঞানার্জনের পাশাপাশি অন্যদের মধ্যে নিজের অর্জিত জ্ঞানকে ছড়িয়ে দিতে প্রশ্ন অ্যানসারসে আসা। সবকিছুর সহজ সমাধান খুঁজতেই প্রশ্ন অ্যানসারসকে অনলাইনভিত্তিক মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন। বর্তমানে তিনি সমন্বয়ক হিসেবে প্রশ্ন অ্যানসারসের সাথে আছেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

20,351 টি প্রশ্ন

19,190 টি উত্তর

2,665 টি মন্তব্য

1,170 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

...