225 বার প্রদর্শিত
"যৌন" বিভাগে করেছেন (50 পয়েন্ট)  
পূনঃরায় খোলা করেছেন

5 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (311 পয়েন্ট)  
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
চলুন কোরআনের পথে চলি!পবিত্র কোরআনে বলা হয়েছে "নিশ্চয়ই নামাজ অশ্লীল ও খারাপ কাজ থেকে বিরত রাখে"।সুতরাং আপনি নামাজ পড়ুন।দেখবেন সব ঠিক হয়ে গেছে!সেক্স তো দূরের কথা....একজন মুমিন পর নারীর দিকে ১বার তাকালে তার অজু নষ্ট।২বার তাকালে তার ইমান নষ্ট।৩য় বার তাকালে বেঈমান।একজন মুসলিমের চরিত্রে থাকবে আল্লাহ তায়ালার ভয়।সে সবসময় নিজেকে অন্যায়,"খারাপ কাজ", মন্দচিন্তা, "কুদৃষ্টি" ইত্যাদি থেকে বিরত রাখে।সে প্রতিটা মুহুর্ত আল্লাহর নির্দেশমতো চলে।তাহলে আসুন আল্লাহর পথে চলি।নামাজ পড়ি।তওবা করে নতুন করে চলি।ইমানদার হই।তাহলে দেখবেন আল্লাহ আপনাকে রহমত করবে।সব ঠিক হয়ে যাবে!দুনিয়া ও আখিরাতে শান্তি পাবে।দুনিয়া আর ক'দিনের?মনে রাখবেন,"দুনিয়ার জীবণেই শেষ না!" মৃত্যুর পরে আরো এক অনন্তকালের জীবণ আছে।সেটা হলো আখিরাত।সেখানে ভালো মন্দের হিসাব দিতে হবে।ভালো কাজ অর্থাৎ আল্লাহর পথে চললে শান্তি পাবেন।খারাপ কাজ করলে জাহান্নামে যাবেন।আল্লাহকে ভুলে যাবেন না।এক্ষুনি তওবা করুন।আল্লাহর কাছে ক্ষমা চান। নামাজ কয়েম করুন।তাহলে আমি আবারও বলছি সব ঠিক হয়ে যাবে ইনশাআল্লাহ!
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (575 পয়েন্ট)  

এটা আপনার মনের দোষ বলবো আমি

কারণ আপনি সব সময় এই গুলা নিয়ে

ভাবেন যে কারণে এমন টা হয়ে থাকে।

আপনি বলেছেনঃ সুন্দরি মেয়ে দেখলে

আপনার উক্ত অবস্থা হয়। 

আপনার উচিত হবে কোন মেয়ের দিকে না

তাকানো।

সব সময় চোখ নিচু করে রাখলে

অনেক টা সমাধান পাবেন।

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,798 পয়েন্ট)  
এটা হচ্ছে আপনার হাইপার সেক্সুয়েলিটির কারনে। অতিরিক্ত যৌন চিন্তা,বেশি বেশি পর্ণ দেখা বেশি হস্তমৈথুন্য করার কারনে হয়। অতিরিক্ত মসলাদার ও তেল যুক্ত খাবার পরিহার করুন।বেশি হস্তমৈথুন করা নিয়ন্ত্রণ করুন। পানি বেশি পান করুন। প্রয়োজনে কিছুদিন রোজা রাখুন। আশাকরি সমস্যার সমধান হয়ে যাবে
মেজবাহ আল রিয়াদ, নিজে জ্ঞানার্জনের পাশাপাশি অন্যদের মধ্যে নিজের অর্জিত জ্ঞানকে ছড়িয়ে দিতে প্রশ্ন অ্যানসারসে আসা। সবকিছুর সহজ সমাধান খুঁজতেই প্রশ্ন অ্যানসারসকে অনলাইনভিত্তিক মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন। বর্তমানে তিনি সমন্বয়ক হিসেবে প্রশ্ন অ্যানসারসের সাথে আছেন।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,708 পয়েন্ট)  
একটা কথা মনে রাখবেন অভ্যাস মানুষের দাস|আপনি যদি চেষ্টা করেন তাহলে অবশ্যই এই কাজটি ছাড়তে পারবেন|যখন আপনি কোন মেয়ের দিকে তাকাবেন তখন মনে মনে ভাববেন মেয়েটি আপনার বোনের মতো|তাহলে মনে হয় তেমন সমস্যা হবেনা|আপনি নামাজ পড়ার অভ্যাস করুন আস্তে আস্তে এ থেকে পরিত্রান পাবেন|
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (52 পয়েন্ট)  
আমার মনে হয় আপনার অতি দ্রুত কোন একজন ভালো মনোরোগ বিশেষজ্ঞের কাছে গিয়ে সমস্যার প্রতিকার চাওয়া উচিত।

 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
04 জুলাই 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

20,634 টি প্রশ্ন

20,137 টি উত্তর

2,829 টি মন্তব্য

1,322 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

...