21 বার প্রদর্শিত
"ইসলাম ধর্ম" বিভাগে জিজ্ঞাসা করেছেন (7,545 পয়েন্ট)  

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (141 পয়েন্ট)  
না কোনো প্রকার গোনাহ হবে না।কারন ফ্রিজে গোসত রাখা হয় সুরক্ষিত রাখার জন্য।তবে হ্যা সকলের হক্ব আদায় করতে হবে।তার পরপর আপনি সুরক্ষিত রাখার জন্য গোসত ফ্রিজে রাখতে পারবেন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (1,344 পয়েন্ট)  
শরীয়ত মোতাবেক কুরবানীর গোশত যতদিন ইচ্ছা ততদিন রাখা যায় এবং পছন্দ অনুযায়ী দী্র্ঘমেয়াদী খাওয়া যায়।এতে কোন অসুবিধা নাই।তবে কুরবানীর গোশত তিন ভাগে ভাগ করে এক ভাগ আত্বীয়স্বজনকে , এক ভাগ গরীব মিসকিনকে আর অপর এক ভাগ নিজের জন্য বা স্বীয় পরিবারে জন্য পরিবেশঅন করা মুস্তাহাব,নিজ এলাকার গরীব দুঃখী অধিক হলে কুরবানির গোশত তাদের মাঝে বিতরন করা মঙ্গলময় ও অনেক সাওয়াবের কাজ।
AL- Amin সমন্বয়ক হিসেবে প্রশ্ন অ্যানসারস এর সাথে আছেন। মানুষ হিসেবে সাধারণ একজন। চলার পথের মাধ্যমে যেকারো সাথেই কিছুদিন যাবত চললে, যে কাউকেই সহজে কাছে টেনে নিতে বেশি পছন্দ করেন। সবসময় অজানার ব্যাপারে মনযোগীর আকর্ষণের চেষ্টা করে নতুন নতুন বিষয়ে জানতে ভালোবাসেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
1 উত্তর
1 উত্তর
15 জুন "ইসলাম ধর্ম" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rasel (4,056 পয়েন্ট)  

19,982 টি প্রশ্ন

17,954 টি উত্তর

2,411 টি মন্তব্য

1,084 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

  1. রঞ্জন কুমার বর্মণ

    1656 পয়েন্ট

  2. Mehedi Hasan

    467 পয়েন্ট

  3. Rasel

    426 পয়েন্ট

  4. রিয়াজুল ইসলাম

    208 পয়েন্ট

  5. Mohidul

    75 পয়েন্ট

...