23 বার প্রদর্শিত
"ইউটিউব" বিভাগে জিজ্ঞাসা করেছেন (187 পয়েন্ট)  

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (1,348 পয়েন্ট)  

ইউটিউব এখন তাদের নীতিমালা অনেক পরিবর্তন করেছে।জানুয়ারীর ১৬ তারিখে ইউটিউব একটি ঘোষণা দেয়।ঘোষনাটির কিছু অংশ

Starting today we’re changing the eligibility requirement for monetization to 4,000 hours of watchtime within the past 12 months and 1,000 subscribers.

অথঃ আজ থেকে শুরু করে আমরা গত 1২ মাসের মধ্যে 4,000 ঘণ্টার ওয়াচটাইম এবং 1,000 সদস্যের নগদীকরণের জন্য যোগ্যতার প্রয়োজন পরিবর্তন করছি।

অর্থাত ইউটিউবেরর ভিডিও মনিটাইজ করতে হলে আপনার ৪০০০ ওয়াচ টাইম থাকতে হবে এবং সাথে ১ হাজার সাবস্ক্রাইভার হতে হবে।

এবং তাও একবছরের মধ্যে। তাই এটি নতুন ইউটিউবারদের জন্য দুঃখজনক বটে। তবে ধৈর্য্য ধরে লেগে থাকলে সফলতা আসবে।আপনি যদি ভালো এবং হাই কোয়ালিটি কনটেন্ট তৈরি করেন তাহলে ৪০০০ ওয়াচ টাইম এবং ১০০০ সাবস্ক্রাইভার আসতে বেশিদিন লাগবেনা।

তাই আপনি যদি ভালো মানের কনটেন্ট তৈরি করেন,এবং ভিডিওগুলিকে ভালো মতো SEO করান তবে খুব অল্প সময়ের মধ্যে আপনি ভিডিও মনিটাইজেশন চালু করতে পারবেন।তাই নতুন ইউটিউবারদের মন খারাপ করার কিছু নেয়।

বরং এতে আজেবাজে কনটেন্ট ইউটিউব থেকে কমে যাবে।এবং যারা ভালো কনটেন্ট তৈরি করছে তারাই লাভবান হবে।

AL- Amin সমন্বয়ক হিসেবে প্রশ্ন অ্যানসারস এর সাথে আছেন। মানুষ হিসেবে সাধারণ একজন। চলার পথের মাধ্যমে যেকারো সাথেই কিছুদিন যাবত চললে, যে কাউকেই সহজে কাছে টেনে নিতে বেশি পছন্দ করেন। সবসময় অজানার ব্যাপারে মনযোগীর আকর্ষণের চেষ্টা করে নতুন নতুন বিষয়ে জানতে ভালোবাসেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
09 জুলাই "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন rahat jr. (91 পয়েন্ট)  
1 উত্তর
1 উত্তর
28 জুন "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন rahat jr. (91 পয়েন্ট)  

20,349 টি প্রশ্ন

19,172 টি উত্তর

2,657 টি মন্তব্য

1,169 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

...