49 বার প্রদর্শিত
"ফ্রিল্যান্স এবং আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন (187 পয়েন্ট)  

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (1,348 পয়েন্ট)  
সম্পাদিত করেছেন

আজকাল সবাই চায় অনালাইনে টাকা আয় করতে।অনলাইনে আয় করতে এখন সবাই আগ্রহী।অনলাইনে আয় করার হরেক রকম উপায় রয়েছে।এর মধ্যে এখন সবচেয়ে বেশি জনপ্রিয় হল এফিলিয়েট মার্কেটিং।এফিলিয়েট মার্কেটিং করে অনলাইনেই আপনি ভাল ক্যারিয়ার গড়তে পারেন।। বাজারে এখন এফিলিয়েট মার্কেটিং এর প্রচুর চাহিদা।

এফিলিয়েট মার্কেটিং কি?

খুবই সহজ বিষয়।আপানাকে আমি একটা উদাহরণের মাধ্যমে বুঝিয়ে দিচ্ছি।ধরুন আপনার কাছে অনেক গুলি নতুন জামা আছে,এখন আপনি চান জামা গুলি বিক্রি করতে,এখন আপনি কাউকে বললেন যে তুমি যদি আমার জামাগুলি বিক্রি করে দিতে পার আমি প্রতিটা সেলের জন্য তোমাকে কমিশন দিব।ধরুন সে আপনার একটি জামা এক হাজার টাকায় বিক্রি করে দিল,আপনি তাকে ১০% কমিশন দিলেন,মানে তাহলে সে ১০০ টাকা ইনকাম করল।এফিলিয়েট মার্কেটিং মূলত এইভাবে কাজ করে।আপনি অনলাইনে অন্য কোম্পানির প্রোডাক্ট সেল করে প্রচুর আয় করতে পারবেন।প্রত্যেক সেলের উপর আপনি একটা কমিশন পাবেন।আর সবচেয়ে বড় কথা হচ্ছে,এখানে টাকা আয়ের কোন লিমিটেশন নেই,আপনি যত কাজ করেবেন,ততই আপনার পকেটে টাকা জমা হবে।

ভিডিও টি দেখুনঃ


এই কোর্সে কি কি পাবো?

  1. এফিলিয়েট মার্কেটিং কিভাবে শুরু করবো এবং এটি কিভাবে করতে হয় বিস্তারিত সব কিছু।
  2. ওয়েবসাইট সেটআপ করার সম্পূর্ণ নিয়ম।
  3. সম্পূর্ণ SEO
  4. সোশ্যাল মিডিয়া মার্কেটিং কিভাবে করবেন।
  5. ইমেইল মার্কেটিং কিভাবে করবেন।

এফিলিয়েট মার্কেটিং কেন শিখব?

অনলাইনে আয় করার ভাল মাধ্যমঃ

এফিলিয়েট মার্কেটিং এ প্রথম দিকের আয় একটু কম হবে,আপনি ভালভাবে দুই মাস কাজ শিখে তারপর শুরু করলে আপনার ইনকাম হবে ৩০০ থেকে ৬০০ ডলার এরপর ছয় মাস পর আপনি ১০০০ ডলারের উপর ও ইনকাম করতে পারবেন।এটা সম্পূর্ণ নির্ভর করবে আপনার পরিশ্রমের উপর।
সম্ভবনাময় ক্যারিয়ারঃ
যতই দিন যাচ্ছে এফিলিয়েট মার্কেটিং এর চাহিদা  বৃদ্ধি পাচ্ছে।কারন এখন সবই ডিজিটাল।সব প্রোডাক্ট মেকাররা এখন অনলাইনে তাদের বেচা কেনা বৃদ্ধি করতে চায়,আর এর জন্য তারা নির্ভর দিন দিন নির্ভর হয়ে পড়ছে এফিলিয়েট এর উপর।


এফিলিয়েট মার্কেটিং কোর্সটি কাদের জন্য?
  1. যারা অনলাইনে আয় করতে চান ,কিন্ত সঠিক গাইডলাইন পাচ্ছেন না।
  2. এফিলিয়েট মার্কেটিং করে আয় করতে চান।
  3. যারা সাহসী এবং পরিশ্রমী
AL- Amin সমন্বয়ক হিসেবে প্রশ্ন অ্যানসারস এর সাথে আছেন। মানুষ হিসেবে সাধারণ একজন। চলার পথের মাধ্যমে যেকারো সাথেই কিছুদিন যাবত চললে, যে কাউকেই সহজে কাছে টেনে নিতে বেশি পছন্দ করেন। সবসময় অজানার ব্যাপারে মনযোগীর আকর্ষণের চেষ্টা করে নতুন নতুন বিষয়ে জানতে ভালোবাসেন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (53 পয়েন্ট)  

আপনি অনলাইনে থেকে অর্থ উপার্জন করতে পারেন coupon থেকে.
কুপন থেকে আয় করা খুব সহজ.

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
2 টি উত্তর
1 উত্তর
17 মার্চ "এসইও" বিভাগে জিজ্ঞাসা করেছেন অনিক আহমেদ (2,022 পয়েন্ট)  

20,345 টি প্রশ্ন

19,166 টি উত্তর

2,654 টি মন্তব্য

1,168 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

...