36 বার প্রদর্শিত
"কম্পিউটার" বিভাগে জিজ্ঞাসা করেছেন (3,186 পয়েন্ট)  

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (2,958 পয়েন্ট)  
# প্রথমে ফোনের সেটিং অপশনে যান। এরপর সেখানে মেমোরি কতখানি খালি রয়েছে তা দেখে নিতে পারেন। ভিডিও, ছবি এবং অ্যাপ কতখানি মেমোরি দখল করেছে সেটিও পরীক্ষা করে দেখুন।
# তারপর অ্যাপ অপশন হতে মেমোরি ব্যবহারের অপশনটি নির্বাচন করুন। ফোন কিংবা এসডি কার্ডে অ্যাপস ঠিক কতখানি জায়গা নিয়েছে তার বিস্তারিত জেনে নিন।
# কোনো অ্যাপ যদি অপ্রয়োজনীয় হয়ে পড়ে তাহলে সেটি আপনি আনইনস্টল করে দিতে পারেন। আবার অনেক সময় অপ্রয়োজনীয় ছবি কিংবা ভিডিও মুছে মেমোরি ফাঁকা করে দিলেও ফোনের ‘হ্যাং’ সমস্যা দূর হতে পারে।
উপরোক্ত বিষয়গুলো দেখার পরও যদি আপনার মোবাইল ফোনটি ‘হ্যাং’ হতেই থাকে, তাহলে বুঝতে হবে আপনার ফোনের কারিগরি ত্রুটি রয়েছে। সেক্ষেত্রে মেকানিকের স্মরণাপন্ন হতে হবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
0 টি উত্তর
27 জুলাই "কম্পিউটার" বিভাগে জিজ্ঞাসা করেছেন R.A.rupu SR(pl) (3,186 পয়েন্ট)  
1 উত্তর
13 এপ্রিল "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন শামীম মাহমুদ (7,644 পয়েন্ট)  

20,290 টি প্রশ্ন

18,998 টি উত্তর

2,620 টি মন্তব্য

1,147 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

...