29 বার প্রদর্শিত
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (7,523 পয়েন্ট)  

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (1,680 পয়েন্ট)  
অধিক মানুষিক পরিশ্রম এর কারনে মাথা ভারী ভাব লাগে। আবার সর্দি,সাইনোসাইটিস এর কারণে মাথা ভারী ভাব হয়। 
আলাদা আলাদা কারণে মাথা ভারী ভাব হওয়ার জন্য আলাদা ঔষধ দেওয়া হয়। আপনি একজন ডাক্তারকে আপনার সমস্যা গুলো বিস্তারিত বলুন। উনি আপনার মাথা ভারী ভাবের জন্য কি ঔষদ খাবেন তা ঠিক করে দিবেন।
মেজবাহ আল রিয়াদ, নিজে জ্ঞানার্জনের পাশাপাশি অন্যদের মধ্যে নিজের অর্জিত জ্ঞানকে ছড়িয়ে দিতে প্রশ্ন অ্যানসারসে আসা। সবকিছুর সহজ সমাধান খুঁজতেই প্রশ্ন অ্যানসারসকে অনলাইনভিত্তিক মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন। বর্তমানে তিনি সমন্বয়ক হিসেবে প্রশ্ন অ্যানসারসের সাথে আছেন।
মন্তব্য করা হয়েছে করেছেন (7,523 পয়েন্ট)  
কাল রাতে ঔষধ খেয়েছি কিন্তু কোনো উপকার পাইনি

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
1 উত্তর
2 টি উত্তর
14 ডিসেম্বর 2017 "লাইফ স্টাইল" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md sumon (113 পয়েন্ট)  
1 উত্তর
1 উত্তর

19,789 টি প্রশ্ন

16,934 টি উত্তর

2,223 টি মন্তব্য

1,001 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

  1. Siddique

    3085 পয়েন্ট

  2. কামরুল হাসান ফরহাদ

    1960 পয়েন্ট

  3. Mehedi Hasan

    1425 পয়েন্ট

  4. মেজবাহ

    1211 পয়েন্ট

  5. অা ক ম আজাদ

    787 পয়েন্ট

...