মাথা প্রচন্ড ভারী হয়ে আছে,কোন ঔষধ খাবো?

24 বার প্রদর্শিত
17 মে "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন শামীম মাহমুদ (7,091 পয়েন্ট)  

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
18 মে উত্তর প্রদান করেছেন মেজবাহ (435 পয়েন্ট)  
অধিক মানুষিক পরিশ্রম এর কারনে মাথা ভারী ভাব লাগে। আবার সর্দি,সাইনোসাইটিস এর কারণে মাথা ভারী ভাব হয়। 
আলাদা আলাদা কারণে মাথা ভারী ভাব হওয়ার জন্য আলাদা ঔষধ দেওয়া হয়। আপনি একজন ডাক্তারকে আপনার সমস্যা গুলো বিস্তারিত বলুন। উনি আপনার মাথা ভারী ভাবের জন্য কি ঔষদ খাবেন তা ঠিক করে দিবেন।
18 মে মন্তব্য করা হয়েছে করেছেন শামীম মাহমুদ (7,091 পয়েন্ট)  
কাল রাতে ঔষধ খেয়েছি কিন্তু কোনো উপকার পাইনি

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
1 উত্তর
2 টি উত্তর
14 ডিসেম্বর 2017 "লাইফ স্টাইল" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md sumon (694 পয়েন্ট)  
1 উত্তর

16,173 টি প্রশ্ন

13,791 টি উত্তর

1,692 টি মন্তব্য

611 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

এমাসে সবচেয়ে বেশি অ্যাক্টিভ সদস্যবৃন্দ
:
  1. সাজ্জাদ যায়েদ - 1082 পয়েন্ট
  2. Rasel - 835 পয়েন্ট
  3. Mehedi Hasan - 612 পয়েন্ট
  4. Siddique - 517 পয়েন্ট
  5. মোঃ মাসুদ রানা - 420 পয়েন্ট
Gute Mathe-Fragen - Bestes Mathe-Forum
***(প্রশ্ন অ্যানসার- এ প্রকাশিত প্রশ্ন, উত্তর, মন্তব্যসহ যাবতীয় সকল কার্যকলাপের সম্পূর্ণ দায়ভার শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারী সদ্যসের...)
...